সর্বশেষ সংবাদ :




» জয়নাল আবেদীনকে সাপধরী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি চায় তৃনমূল নেতাকর্মীরা

Published: ২৯. অক্টো. ২০১৯ | মঙ্গলবার

নিজস্ব প্রতিনিধি: তরুণ প্রজন্মের আস্থাভাজন জননেতা মো. জয়নাল আবেদীন বিএসসিকে ইসলামপুর উপজেলার সাপধরী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হিসাবে দেখতে চায় তৃনমূল নেতাকর্মীরা। সাপধরী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ও বর্তমান ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন বিএসসি একজন সফল সংগঠক হিসেবে এলাকার সকল শ্রেণি পেশার মানুষের কাছেই জনপ্রিয়।

জয়নাল আবেদীন বিএসসি তার রাজনৈতিক দুরদর্শীতা ও নিজের সাংগঠনিক দক্ষতা কাজে লাগিয়ে সম্প্রতি সাপধরী ইউনিয়নের ৯টি ওয়ার্ডেই আওয়ামীগ ও তার সহযোগী সকল সংগঠনের সাংগঠনিক ভিত্তিকে চরম শক্তিশালী করেছেন। তার রাজনৈতিক কর্মদক্ষতা এবং দলীয় নেতা-কর্মীদের জন্য ত্যাগের কারণে তৃনমূলের নেতাকর্মীরা সম্প্রতি ব্যাপকভাবে দাবি তুলেছেন জয়নাল আবেদীন বিএসসিকে সাপধরী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি করতে হবে।

জয়নাল আবেদীন বিএসসি ছাত্রজীবনে ইসলামপুর কলেজ ছাত্রলীগের রাজনীতিতে প্রবেশ করে পর্যায়ক্রমে উপজেলা ছাত্রলীগ, যুবলীগ ও সাপধরী ইউনিয়ন আওয়ামীলীগের রাজনীতি করতে করতেই আজ ইসলামপুর উপজেলা আওয়ামীলীগের রাজনীতি ও জনসেবার সাথে সম্পৃক্ত হয়েছেন। তিনি বিগত দিনে কয়েক দফা সাপধরী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক নির্বাচিত হয়ে দক্ষতার সাথে দলীয় কার্যক্রম পরিচালনা করেছেন। তিনি গত তিন বছর ধরে অত্যান্ত সততা ও দক্ষতার সাথে সাপধরী ইউপি চেয়ারম্যান দায়িত্ব পালন করছেন। এজন্য সাপধরী ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি/সম্পাদক, বর্তমান সভাপতি/সম্পাদক, ছাত্রলীগ, যুবলীগ ও সকল ইউপি মেম্বারসহ তৃণমূল আওয়ামীলীগ নেতাকর্মীদের নিয়ে নিয়মিত সভা সমাবেশ চালিয়ে যাচ্ছেন।

এব্যাপারে সাপধরী ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন বিএসসি বলেন, “ বিগত দিনে আমি কখনোই দলীয় সিদ্ধান্তের বাহিরে যাওয়ার দু:সাহস দেখাইনি এবং যত দিন বেঁচে থাকবো ততদিন দলের শৃঙ্খলা শতভাগ মেনে চলবো। তবে রাজনীতিতে সবার একটা স্বপ্ন থাকে উপরে উঠার। আমি এলাকার সর্বস্তরের নেতা-কর্মীদের অনুমতি ও সমর্থন সাপেক্ষে সাপধরী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি পদের জন্য প্রার্র্থী হবো। আমি সভাপতি হতে সর্বাগ্রে আধুনিক ইসলামপুরের রুপকার উন্নয়নের কর্মবীর ও ইসলামপুর উপজেলা আওয়ামীলীগের সুযোগ্য সভাপতি আলহাজ ফরিদুল হক খান দুলাল এমপি মহোদয়ের সহানুভুতি কামনা করছি। সেই সাথে আমি ইসলামপুর উপজেলা আওয়ামীলীগের দায়িত্বশীল সকল নেতৃবৃন্দের সদয় সহানুভুতিও কামনা করছি। তবে দলের দায়িত্বশীল নেতৃবৃন্দ যদি আমাকে যোগ্য মনে করেন তাহলে তারা আমাকে অবশ্যই সাপধরী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হিসাবে দায়িত্ব পালনের সুযোগ দিবেন বলে আমি শতভাগ আশাবাদি।”

নিজস্ব প্রতিবেদক / জামালপুর অফিস ডেস্ক / জামালপুর চিত্র.কম / ২৯ অক্টোরব ২০১৯ /ওসমান হারুনী

Share Button




খোঁজাখুঁজি

September 2021
M T W T F S S
« Aug    
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  

বিজ্ঞাপন

    (সাংবাদিকতা স্বাধীনতা বিশ্বাসী) প্রয়োজনে ফোন:০১৭১৮৫১৪১২৬