সর্বশেষ সংবাদ :




» মানুষের সেবা করার মহান লক্ষ্যে রাজনৈতিক সংগঠন করতে হবে -ধর্ম প্রতিমন্ত্রী।

Published: ১৮. জুন. ২০২১ | শুক্রবার

ওসমান হারুনী,ডেস্ক  নিউজ: ধর্ম প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ ইসলামপুর উপজেলা শাখার সভাপতি মোঃ ফরিদুল হক খান এমপি বলেছে, মানুষের সেবা করার মহান লক্ষ্যে রাজনৈতিক সংগঠন করতে হবে। বাংলাদেশ ছাত্রলীগের ইতিহাস এদেশের মানুষের কল্যাণে নিবেদিত সংগ্রামের ইতিহাস। বঙ্গবন্ধুর হাতে গড়া এ সংগঠনের কর্মীরা নিজেদের দেশপ্রেম, শিক্ষা, যোগ্যতা আর আদর্শ দিয়ে এদেশের মানুষকে সেবা করে যাবে। তবেই তাদের রাজনীতি করার লক্ষ্য সাধিত হবে।

প্রতিমন্ত্রী আজ শুক্রবার বিকালে ইসলামপুর ‍উপজেলার কড়ইতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে বাংলাদেশ ছাত্রলীগ ১০ নং গাইবান্ধা ইউনিয়ন শাখা ‘র বার্ষিক সম্মেলন-২০২১ এ প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ধর্ম প্রতিমন্ত্রী বলেন, রাজনৈতিক কর্মীদেরকে জনগণের সেবক,চাকর হিসেবে সমর্পণ করতে হবে। তাদেরকে বিপদে আপদে সর্বদা মানুষের পাশে দাঁড়াতে। সর্বদা মানুষের কল্যাণ করার চিন্তা করতে হবে। তাহলে এদেশের মানুষ বাংলাদেশ আওয়ামী লীগ, ছাত্রলীগকে সব সময় তাদের নেতৃত্ব দেওয়ার জন্য নির্বাচিত করে তাদের সেবার সুযোগ করে দিবে।

প্রতিমন্ত্রী আরও বলেন রাজনৈতিক কর্মীদের বঙ্গবন্ধুর আদর্শ অনুসরণ করে ভোগের মানসিকতা পরিহার করতে হবে। রাজনীতি করে সম্পদ উপার্জন করব এ চিন্তা ঝেড়ে ফেলতে হবে। আর সংগঠনের জন্য শ্রম দিতে হবে, সংগঠনকে কোন ব্যক্তিগত প্রতিষ্ঠানে পরিণত করা যাবে না। তাহলে সংগঠন টিকবেনা, সংগঠন না টিকলে মানুষকে সেবা করার সুযোগ পাওয়া যাবেনা।

তিনি বলেন, বিষয়গুলো ছাত্রলীগের নেতা-কর্মীদের বিশেষভাবে স্মরণ রেখে নিজেদের জ্ঞান আর যোগ্যতা দিয়ে নেতৃত্ব দেওয়ার যোগ্যতা অর্জন করতে হবে।

বাংলাদেশ ছাত্রলীগ ১০ নং গাইবান্ধা ইউনিয়ন শাখা’র সভাপতি মোঃ আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে এ সম্মেলনে আরো বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ ইসলামপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুস সালাম, যুগ্ম সাধারণ সম্পাদক ও ইসলামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এস.এম জামাল আব্দুল নাসের বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক  মাসুদুর রহমান আনসারী, বাংলাদেশ ছাত্রলীগ জামালপুর জেলা শাখার সভাপতি  নিহাদুল আলম নিহাদ, সাধারণ সম্পাদক আলহাজ্ব মাকসুদ বিন জালাল (প্লাবন), ইসলামপুর উপজেলা শাখা’র ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব মিয়া ও  সাধারণ সম্পাদক নুরে আলম ইমরান প্রমূখ।

সম্মেলনে আগামী এক বছরের জন্য ১০ নং গাইবান্ধা ইউনিয়ন শাখার ছাত্রলীগ সভাপতি হিসাবে আবু সুফিয়ান শান্ত, সহসভাপতি হিসাবে মোস্তাকিন রহমান বাবু ও মোস্তাক আহমেদ  এবং সাধারন সম্পাদক হিসাবে মাহমুদুল হক স্বাধীন ও যুগ্ম সাধারণ সম্পাদক হিসাবে ফারুক হোসেন নির্বাচিত হয়। নির্বাচিতদের আগামী ৭দিনের মধ্যে পুূর্নাঙ্গ কমিটি করার জন্য বলা হয়েছে।

Share Button




খোঁজাখুঁজি

September 2021
M T W T F S S
« Aug    
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  

বিজ্ঞাপন

    (সাংবাদিকতা স্বাধীনতা বিশ্বাসী) প্রয়োজনে ফোন:০১৭১৮৫১৪১২৬