সর্বশেষ সংবাদ :




» জামালপুরে করোনা নতুন শনাক্ত ৬৫,মৃত্যু ১

Published: ১৫. জুলা. ২০২১ | বৃহস্পতিবার

জামালপুর চিত্র ডেস্ক: জামালপুরে নতুন করে একদিনে আরো ৬৫জনের দেহে করোনা সংক্রমণ শনাক্ত হয়েছে। এছাড়াও একজনের মৃত্যু হয়েছে।

বুধবার জেলা স্বাস্থ্য বিভাগ জানিয়েছে, জামালপুর, ময়মনসিংহ মেডিকেল কলেজ ল্যাবে এবং রেপিড এন্টিজেনে ৩৯৭টি নমুনা পরীক্ষায় ৬৫জনের দেহে করোনা ভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এছাড়াও সরিষাবাড়ি উপজেলায় সাজিদা নামের (৩০) বছর বয়সী এক গর্ভবতী মাকরোনা আক্রান্ত হয়ে ময়মনসিংহ মেডিকেল হাসপাতাল চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন।

এছাড়াও করোনা আক্রান্ত হয়েছে সদরে ১৫ সরিষাবাড়ি ৯,মাদারগঞ্জে৭, মেলান্দহে ১, বকশিগঞ্জে ২৩, দেওয়ানগঞ্জ ৯,ইসলামপুরে ১জনের । এই নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা হলো ৩৬৭৯জন, মোট সুস্থ ২৮৯৭জন, মোট মৃত্যু হয়েছে ৭১জন। রেফার্ড ৪১জন।
এছাড়াও চিকিৎসাধীন অবস্থায় ভর্তি রয়েছে জামালপুর কেভিড ইউনিটে ২৬জন, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ১৫জন ও ঢাকায় ৩জন রয়েছে। হোম আইসোলেশনে চিকিৎসাধীন আছেন ৬৬৭জন রোগী।

প্রতিদিন বেড়েই চলছে করোনা শনাক্তের সংখ্যা। সেই সাথে প্রতিদিনই দীর্ঘ হচ্ছে মৃত্যুর মিছিল। জেলায় করোনা সংক্রমণের শতকরা হার প্রতিদিন কম বেশি হলেও নতুন শনাক্তের সংখ্যার হিসাবের খাতায় বেড়েই চলছে। গত২৪ ঘন্টার হিসাবে জামালপুরে প্রাণঘাতী করোনা ভাইরাস ১৭.২৯শতাংশ থেকে কমে ১৬.৩৭শতাংশ হয়েছে । যা গত বুধবারের তুলনায় বৃহস্প্রতিবার ০.৮২ শতাংশ কম হয়েছে।

Share Button




খোঁজাখুঁজি

September 2021
M T W T F S S
« Aug    
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  

বিজ্ঞাপন

    (সাংবাদিকতা স্বাধীনতা বিশ্বাসী) প্রয়োজনে ফোন:০১৭১৮৫১৪১২৬