সর্বশেষ সংবাদ :




» প্রাণনাশের হুমকির প্রতিবাদে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন

Published: ১৮. আগ. ২০২১ | বুধবার

নিজস্ব প্রতিবেদক: জামালপুর পৌরসভার মাইনপুরে জমি সংক্রান্ত বিরোধ, জমিতে রোপণকৃত গাছ কেটে ফেলা, মিথ্যা মামলা দিয়ে হয়রানি সহ প্রাণনাশের হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী পরিবার।
আজ বুধবার সকালে শহরের বগাবাইদ এলালায় এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন ভুক্তভোগী মাইনপুর গ্রামের মৃত আজগর আলী মন্ডলের (কেনা মন্ডল) ছেলে এস.এম আবু হানিফ মাস্টার।
সংবাদ সম্মেলনে এস.এম আবু হানিফ লিখিত বক্তব্যে বলেন- আমি গত ১৬/০৬/২০২১ইং তারিখে মাইনপুর গ্রামের মৃত মনির উদ্দিনের বড় ছেলে মো. খোকনের কাছ থেকে তার ঘরোয়া বন্টনমুলে পৈত্রিকভাবে প্রাপ্ত, ভোগদখলকৃত ৬.৬০ শতাংশ জমি সাব কওলা দলিলমূলে ক্রয় করি। জমিটি মাইনপুরের বিষ্ণপুর মৌজার আরওআর দাগ নং- ৬, খতিয়ার নং-১৫, বিআরএস দাগ নং-১৫, বিআরএস খতিয়ান নং-১৬ সংশোধিত খতিয়ান নং-৯১। যার চৌহদ্দি উত্তরে পৌরসভার রাস্তা, পুর্বে মোছাঃ খুকি বেগম, দক্ষিনে মো. গিয়াস উদ্দিন ও পশ্চিমে মমতা গং।
তিনি আরও বলেন- আমার ক্রয়কৃত জমিতে রোপনকৃত ১৫/২০ টি ফলজ ও বনজ বৃক্ষরোপন করলে মৃত মনির উদ্দিনের ছেলে ভুমিদস্যু মোর্শেদ (২৫), খোরশেদ (২৮), মেয়ে ইতি বেগম (২৮) ও তার স্ত্রী খুকি বেগম (৬০) গাছগুলো কেটে ক্ষতি সাধনসহ চৌহদ্দির খুঁটি উপড়ে ফেলেন। তারা আমার ক্ষতিসাধন করেও থেমে থাকে নি। আমাকে হেনস্তাসহ ক্ষতি সাধনের লক্ষ্যে আমার বিরুদ্ধে আদালতে গত ২৪/০৬/২১ ইং তারিখে ১৪৪/১৪৫ ধারায় একটি মিথ্যা মামলা দায়ের করেন। মামলাটি বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে। জামালপুর সদর থানায় আরেকটি মিথ্যা অভিযোগ দায়ের করেছে। যে অভিযোগটা তদন্তকারী কর্মকর্তা মিথ্যা ও বানোয়াট হিসেবে চিহ্নিত করেছে। আদালতসহ থানায় মিথ্যা অভিযোগ দায়ের করে আমার ক্ষতি সাধন করতে না পেরে তারা বিভিন্নভাবে আমার ও আমার পরিবারের সন্মানহানি করার চেষ্টায় লিপ্ত রয়েছে।
তিনি আরোও বলেন- মোর্শেদ গংরা আমার বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের, আমাকে চাকরিচ্যুত করা সহ আমাকে ও আমার পরিবারের সদস্যদের লাশ গুম করে ফেলার হুমকি দিয়ে যাচ্ছে । আমার ও আমার পরিবারের নিরাপত্তার কথা চিন্তা করে আমি গত ১২/০৮/২১ইং তারিখে জামালপুর সদর থানায় তাদের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছি। বর্তমানে তারা সাংবাদিকদের কাছে মিথ্যা তথ্য দিয়ে আমাকে সমাজে হেয় প্রতিপন্ন করতে মিথ্যা, ভিত্তিহীন এবং বানোয়াট সংবাদ প্রকাশ করেছে। আমি তাদের এমন কার্যক্রমের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। একই সাথে সুষ্ঠ তদন্তের মাধ্যমে তাদের বিচারের দাবী জানাচ্ছি।
সংবাদ সম্মেলনে সাংবাদিকবৃন্দসহ বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল হালিম, হাসিনা আক্তার ও সৌরভ উপস্থিত ছিলেন।
Share Button




খোঁজাখুঁজি

September 2021
M T W T F S S
« Aug    
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  

বিজ্ঞাপন

    (সাংবাদিকতা স্বাধীনতা বিশ্বাসী) প্রয়োজনে ফোন:০১৭১৮৫১৪১২৬