সর্বশেষ সংবাদ :




» ফলো আপ- সহকারী শিক্ষিকা শ্লীলতাহানির অভিযোগে প্রধান শিক্ষক ফারুকুজ্জামান বিপ্লব বরখাস্ত ॥ থানায় মামলা

Published: ১০. সেপ্টে. ২০২১ | শুক্রবার

ডেস্ক নিউজ: জামালপুরের ইসলামপুরে টাবুরচর শেখেরপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের এক সহকারী শিক্ষিকা শ্লীলতাহানির অভিযোগে প্রধান শিক্ষক ফারুকুজ্জামান বিপ্লব বরখাস্ত হয়েছে। এঘটনায় শক্রবার আইনের বিচার পেতে ইসলামপুর থানায় একটি এজহার দায়ের করেছে শ্লীলতাহানির শিকার শিক্ষিকা।

ভোক্তভোগী শিক্ষিকা ও পরিবারের লোকজনের অভিযোগ, টাবুরচর শেখেরপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ফারুকুজ্জামান বিপ্লব দীর্ঘদিন ধরে একই প্রতিষ্ঠানের ওই সহকারী শিক্ষিকাকে উত্যাক্ত করে আসছিল। এরই এক পর্যায়ে গত ৮সেপ্টেম্বর বুধবার টাবুরচর শেখেরপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অফিস চলাকালীন সময়ে দুপুরে প্রতিষ্ঠানের কক্ষে ‘আ’ আদ্য অক্ষরের ওই সহকারী শিক্ষিকাকে একা পেয়ে স্কুলের দরজা বন্ধ করে পিছন দিক থেকে ঝাপড়ে ধরে বিদ্যালয়েই শ্লীলতাহানি করে শিক্ষক ফারুকুজ্জামান বিপ্লব। এক পর্যায়ে ওই শিক্ষকের হাতে কামড় দিয়ে ছাড়া পেয়ে দরজা খুলে নিজেকে ধর্ষনের হাত থেকে রক্ষা করে ওই শিক্ষিকা। এই ঘটনার পর বুধবার বিকালেই ইসলামপুর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস ও জেলা শিক্ষা অফিসারের নিকট বিচার চায় ওই শিক্ষিকা।

এব্যাপারে ইসলামপুর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোহাম্মদ ফেরদৌস জানান, ঘটনা আমরা শুনেছি। উপজেলা শিক্ষা অফিসে মৌখিকভাবে ওই শিক্ষিকা বিচার প্রার্থী হলে আমি বিষয়টি জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার নিকট অবহিত করার জন্য তাকে জেলাতে পাঠাই।
পরে জেলা শিক্ষা অফিসার বিষয়টি জেনে ওই শিক্ষককে বরখাস্ত করে। বরখাস্তের স্বারক নং-জে.প্রা.শি.অ/জামালপুর/২০২১/৮২৮/০৫,তারিখে-০৯/০৯/২০২১ইং।

এব্যাপারে জামালপুর জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুর রাজ্জাক জানান, ঘটনার তদন্ত চলছে, অভিযোক্ত শিক্ষককে বরখাস্ত করা হয়েছে।

এব্যাপারে শ্লীলতাহানি শিকার ওই শিক্ষিকা আইনের বিচার পেতে শুক্রবার ইসলামপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

Share Button




খোঁজাখুঁজি

September 2021
M T W T F S S
« Aug    
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  

বিজ্ঞাপন

    (সাংবাদিকতা স্বাধীনতা বিশ্বাসী) প্রয়োজনে ফোন:০১৭১৮৫১৪১২৬