সর্বশেষ সংবাদ :




» ইসলামপুর কুলকান্দিতে ওবায়দুল হককে আবারও চেয়ারম্যান দেখতে চান এলাকাবাসী

Published: ১১. সেপ্টে. ২০২১ | শনিবার

নিজস্ব প্রতিনিধি: জামালপুরের ইসলামপুর কুলকান্দি ইউপি চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) ওবায়দুল হক বাবুকে আসন্ন ইউপি নির্বাচনে পূর্ণাঙ্গ চেয়ারম্যান হিসাবে দেখতে চান এলাকাবাসী।

এলাকাবাসী মনে করেন, কুলকান্দি ইউপি চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) ওবায়দুল হক বাবু ইউপি সদস্য থেকে পরিষদের প্যানেল চেয়ারম্যান-০১ দায়িত্ব তারপর চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) দ্বায়িত্ব পেয়ে কুলকান্দি ইউনিয়নবাসীর জনসেবায় তিনি নিজেকে বিলিয়ে দিয়েছেন। সমাজ সেবায় অবদানের জন্য অল্প সময়ে চেয়ারম্যানের দায়িত্ব পেয়ে ৬/৭টি সম্মাননা পদ পেয়েছেন।

জানা গেছে, কুলকান্দি ইউপি চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) ওবায়দুল হক বাবু কুলকান্দি ইউনিয়নের হরিণধরা গ্রামের মরহুম টুনু মন্ডলের সু-পুত্র। ৩ভাই ৪ বোনের মধ্যে তিনি সব ছোট। ছোট বেলা থেকেই সমাজ সেবায় নিজেকে অসহায় মানুষের পাশে দাড়ানোর ইচ্ছা নিয়ে তিনি ২০১৭সালে ইউপি নির্বাচনে অংশ নিয়ে পরিষদের সদস্য পদে জয়ী হোন। এর পরে সদস্য পদে দায়িত্ব পালনকালে চেয়ারম্যান জিয়াউর রহমান সনেটের চেয়ারম্যান পদ দায়িত্বহীনতা সহ বিভিন্ন অনিয়মের কারণে তার পদ শুন্য ঘোষণা করেন স্থানীয় সরকার মন্ত্রণালয়,বিগত২৫/০৭/১৯ইং এরপর থেকে তিনি চেয়ারম্যান ভারপ্রাপ্ত পদে দায়িত্ব পেয়ে নিরলসভাবে পরিষদের দায়িত্ব পালনসহ মানুষের সেবা করছেন। ইতিমধ্যে তিনি শালিস-দরবারে ন্যায় বিচারসহ ইউনিয়নবাসীর উন্নয়ন কর্মকান্ড,করোনা কালীন সময়ে মানুষের পাশে দাড়িয়ে জনসেবায় মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন।

রাজনীতিক অবস্থানে তিনি বর্তমানে ইউনিয়ন যুবলীগের একজন অন্যতম সদস্যের দায়িত্ব পালন করছেন। তিনি কুলকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক আহবায়ক কমিটি’র সদস্যও ছিলেন। এছাড়াও তিনি ঢাকা, কাফরুল থানার জাতীয় শ্রমিক লীগ ও ট্রেড ইউনিয়নের যুগ্মসাধারণ সম্পাদকের দায়িত্বও পালন করেছেন।

কুলকান্দি ইউনিয়ন আসন্ন নির্বাচনে সম্ভাব্য প্রার্থী নিয়ে গুণজন উঠায় জনমত জরিপে জানা গেছে, সম্প্রতি কুলকান্দি ইউপি নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থীসহ সম্ভাব্য একাধিক প্রার্থীদের মাঠে তেমন কোন অবস্থান নেই।
ফলে স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মী ও এলাকার সাধারণ ভোটারদের দাবী আসন্ন ইউপি নির্বাচনে নৌকা প্রতীকে কুলকান্দি ইউপি চেয়ারম্যান(ভারপ্রাপ্ত) ওবায়দুল হক বাবুকে দলীয় মনোনয়ন দিলে বিপুল ভোটে জয়লাভ করবেন তিনি।

কুলকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি আজগর আলী(৭০), হরিণধরা গ্রামের ২নং ওয়ার্ডর তোতা মিয়া, জহুরুল ইসলাম জক্কু,আলতাফ হোসেন,সাবেক ইউপি সদস্য খায়রুল হখ খট্টু, ১নং ওয়ার্ডের সুলায়মান,শহিদ, ৩নং ওয়ার্ডের লাল মিয়া, মনির উদ্দিন নন্দু,নছিব উদ্দিন, ৯নং ওয়ার্ডের তোলা বাবু ও বাবু, ৮নং ওয়ার্ডের রহিম বাদশা, ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের আহবায়ক লাবলু সরদার। ৬নং ওয়ার্ডের মতিউর রহমান, ধলা শেখ, আজি শেখ, ৭নং ওয়ার্ডের নজরুল ইসলাম খান, ৫নং ওয়ার্ডের বীর মুক্তি যোদ্ধা জামাল উদ্দিন খোকা, ইকবালসহ কুলকান্দি ইউনিয়নের আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের তৃণমূলের প্রতিটি ওয়ার্ডের সিংহভাগ নেতাকর্মী ও সাধারণ ভোটারদের সাথে কথা বলে জানা গেছে, বর্তমান চেয়ারম্যানের ভাল কর্ম করে, নেতা হিসাবে ভাল। পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পেয়ে এলাকার উন্নয়নে ও মানুষের জন্য সবসময় কাজ করে যাচ্ছেন। তাই আসন্ন নির্বাচনে দলীয় আওয়ামীলীগের প্রার্থী হিসাবে ওবায়দুল হক বাবুকে মনোনয়ন দিলে ভালো হবে।

একান্ত সাক্ষাৎকারে জনপ্রীয়তার শীর্ষে কুলকান্দি ইউনিয়নের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) ওবায়দুল হক বাবু জানান, “বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেয়ে আমি আবারও চেয়ারম্যানের দায়িত্ব পেলে, বর্তমানের মতো কুলকান্দি ইউনিয়নের ইউনিয় পরিষদ ভবন, রাস্তা,ঘাট, শিক্ষা প্রতিষ্ঠান, বেড়িবাধঁ, নৌ-থানা, হাসপাতাল, ভূমি অফিস, গ্রামীণ ও রবি টাওয়ার, এলাকা ও ইউনিয়ন পরিষদের উন্নয়ন কর্মকান্ডসহ মানুষের সেবায় কাজ করবো, বাল্য বিবাহ রোধ, সমাজ থেকে অনিয়ম, মাদক, জুয়া অসামাজিক কর্মকান্ড নির্মুলে কাজ করব ইনশাআল্লাহ।”

Share Button




খোঁজাখুঁজি

September 2021
M T W T F S S
« Aug    
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  

বিজ্ঞাপন

    (সাংবাদিকতা স্বাধীনতা বিশ্বাসী) প্রয়োজনে ফোন:০১৭১৮৫১৪১২৬