সর্বশেষ সংবাদ :




» জামালপুরে হত্যা মামলার ৪জন গ্রেফতার, পুলিশ সুপারের সংবাদ সম্মেলন

Published: ১৭. সেপ্টে. ২০২১ | শুক্রবার

নিজস্ব প্রতিনিধি: জামালপুরে মাইক্রোবাস চালক আরিফ হোসেন হত্যাকান্ডের সাথে জড়িত ৪জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ বিষয়ে সংবাদ সম্মেলন করেছে পুলিশ সুপার।

বৃহস্প্রতিবার ১৬সেপ্টেম্বর বিকালে জামালপুর পুলিশ সুপারের কার্যালয়ে মাইক্রোবাস চালক আরিফ হোসেন হত্যা মামলার রহস্য উদঘাটন ও চার আসামিকে গ্রেফতারের বিষয়ে সংবাদ সম্মেলন করেছে পুলিশ সুপার মো.নাছির উদ্দিন আহমেদ।

জামালপুর পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ জানান, মাইক্রোবাস চালক আরিফ হোসেনের ব্যবহৃত মোবাইল ফোনটির সূত্র ধরে জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.রেজাউল ইসলাম খানের নেতৃত্বে মামলার তদন্ত কর্মকর্তা মো.খায়রুল ইসলাম সঙ্গীয় অফিসার ও ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে হত্যার সাথে জড়িত ৪জনকে গ্রেফতার করেছে। আটক ৪জনের মধ্যে জামালপুর পৌর শহরের টিউবওয়েল পাড় এলাকার মো.নূর মোহাম্মদের ছেলে মোহাম্মদ আলী (২১), মুসলিমাবাদ এলাকার মৃত ফারুকের ছেলে মো.সাব্বির হোসেন (২০), মো.নূর হোসেনের ছেলে মো.সবুজ হোসেন (২১) ও মো.বাদশা মিয়ার ছেলে মো.রবিন রয়েছে।

তিনি আরো জানান, মাইক্রোবাস চালক আরিফ হোসেনের ব্যবহৃত মোবাইল ফোনটি মোহাম্মদ আলী নারায়ণগঞ্জে তার পূর্ব পরিচিত একজনের কাছে বিক্রি করে। সেই মোবাইল ফোনের সূত্র ধরে গতকাল বুধবার রাত সাড়ে দশ টার দিকে নারায়নগঞ্জ অভিযান চালিয়ে ফোনটি উদ্ধার করা হয়েছে এবং মাইক্রোবাস চালক হত্যার সাথে জড়িত চারজনকে গ্রেফতার করা হয়েছে।

প্রসঙ্গতঃ গত ২৮আগস্ট জামালপুর পৌর শহরের মাছিমপুর এলাকার মো.বদিউজ্জামানের ছেলে মাইক্রোবাস চালক আরিফ হোসেনকে মেরে নদীতে ফেলে যায়। এ ঘটনার সাথে জড়িত চারজনকে গ্রেফতার করা হয়েছে।

Share Button




খোঁজাখুঁজি

October 2021
M T W T F S S
« Sep    
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031

বিজ্ঞাপন

    (সাংবাদিকতা স্বাধীনতা বিশ্বাসী) প্রয়োজনে ফোন:০১৭১৮৫১৪১২৬