সর্বশেষ সংবাদ :




» ইসলামপুরে তাক্বওয়া কওমী মাদরাসার নিখোঁজ তিন শিক্ষার্থী ৪দিন পর ঢাকা থেকে উদ্ধার

Published: ১৭. সেপ্টে. ২০২১ | শুক্রবার

জাহিদুল হক রানা, ইসলামপুর প্রতিনিধি: জামালপুরের ইসলামপুরে দারুত তাক্বওয়া মহিলা ক্বওমী মাদ্রাসা থেকে নিখোঁজ তিন শিক্ষার্থী ৪দিন পর ঢাকা মুগ্ধা থানার মান্ডা নামক এলাকা থেকে ইসলামপুর থানা পুলিশ উদ্ধার করেছে।

জানা যায়, ইসলামপুর থানা পুলিশ ঢাকা কমলাপুর রেলওয়ে স্টেশনের সি.সি টিভি ক্যামার ফুটেজের সূত্র থেকে তাদের ওই এলাকায় বৃহস্প্রতিবার দিবাগত রাতে অভিযান চালিয়ে তাদের উদ্ধার করে।

উদ্ধারকৃত শিক্ষার্খী মীম আক্তার (৯) ইসলামপুরের গাইবান্ধা ইউনিয়নের পোড়ারচর সরদারপাড়া গ্রামের মাফেজ শেখের মেয়ে। সূর্যবানু(১০) গোয়ালেরচর ইউনিয়নের সভূকুড়া গ্রামের সুরুজ্জামানের মেয়ে এবং মনিরা আক্তার(১১) মোল্লাপাড়া গ্রামের মনোয়ার হোসেনের মেয়ে।

গত রবিবার ১২সেপ্টেম্ব গভীর রাত থেকেই জেলার ইসলামপুরে দারুত তাক্বওয়া মহিলা ক্বওমী মাদরাসার আবাসিক থেকে রহস্য জনকভাবে দ্বিতীয় শ্রনির ওই তিনজন শিক্ষার্থী নিখোজঁ হয়।
এ ঘটনার পর মাদ্রাসা ও অভিভাবকদের পক্ষ থেকে ইসলামপুর থানায় পৃথক মানব পাচার মামলা ও জিডি করা হয়।
পরে মাদ্রাসার ৪শিক্ষিককে সোমবার রাতেই ইসলামপুর থানা পুলিশ জ্জ্ঞিাসাবাদের জন্য আটক করে পরে ১৫সেপ্টেম্বর অভিভাবকরা মামলা করায় বুধবার তাদের আদালতে প্রেরণ করা হয়।

এব্যাপারে ইসলামপুর থানা এস.এস পি সার্কেল সুমন মিয়া জানান, “নিখোঁজদের খোঁজে বের করতে পুলিশ বাহিনী তৎপর ছিল অবশেষে আমিসহ সঙ্গীয় ফোর্স ৪দিন পর ঢাকা মুগ্ধা থানার মান্ডা নামক এলাকা থেকে গতরাত সাড়ে ১১টার দিকে এক রিক্সা চালকের ভাড়া বাসা থেকে তাদের অক্ষত অবস্থায় উদ্ধার করতে সক্ষম হই।” যাদের বিরুদ্ধে মামলা হয়েছে তদন্ত সাপেক্ষে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

Share Button




খোঁজাখুঁজি

October 2021
M T W T F S S
« Sep    
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031

বিজ্ঞাপন

    (সাংবাদিকতা স্বাধীনতা বিশ্বাসী) প্রয়োজনে ফোন:০১৭১৮৫১৪১২৬