সর্বশেষ সংবাদ :




» ‘গলুই’তে মেগাস্টার শাকিবের নতুন লুক ভাইরাল

Published: ০২. অক্টো. ২০২১ | শনিবার

নিজস্ব প্রতিবেদক: ‘গলুই’ সিনেমায় ‘মেগাস্টার’ শাকিব খানের নতুন ফিটনেস, লুক নিয়ে ভক্ত-শুভাকাঙ্খীদের মনে ধরেছে। তাই নতুন একটি লুক প্রকাশের সাথে সাথে ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।
এই সিনেমায় গ্রামের এক মাঝির ভূমিকায় অভিনয় করছেন শাকিব। যার নাম লালু। চরিত্রটির জন্য তিনি নিজের ফিটনেস এবং সাজসজ্জায় ব্যাপক পরিবর্তন এনেছেন। একাধিক স্থিরচিত্র ও একটি ভিডিও ফুটেজে পাওয়া গেল ব্যতিক্রম শাকিবকে।
তার গায়ে ফতুয়া,পরনে লুঙ্গি,গলায় গামছা। ক্লিন শেভড মুখ,মাথার চুলও ছেঁটেছেন ছোট করে।স্টাইলিশ শাকিবের সঙ্গে এই শাকিবের পার্থক্য অনেকখানি। চরিত্রের জন্য এমন পরিবর্তন তার ভক্তদের মনে ছড়িয়ে দিয়েছে আনন্দের রেশ। ফেসবুকভিত্তিক গ্রুপগুলোতে চলছে আলোচনা,প্রশংসা।
‘গলুই’ সিনেমার শুটিং হচ্ছে জামালপুরে।গত ২৮ সেপ্টেম্বর থেকে শাকিব অংশ নিচ্ছেন শুটিংয়ে। সিনেমাটিতে তার সঙ্গে আছেন পূজা চেরি। এটি নির্মাণ করছেন এস এ হক অলিক। সরকারি অনুদানের এই সিনেমা প্রযোজনা করছেন খোরশেদ আলম খসরু।
শাকিবের প্রচেষ্টায় মুগ্ধ নির্মাতা অলিকও। তিনি বলেন, ‘এই সিনেমা শাকিব অভিনয় করছেন লালু চরিত্রে। লালু হলো গ্রামের সহজ-সরল এক যুবক। এই চরিত্রের জন্য তিনি যেভাবে নিজেকে ভেঙেছেন,আমি মুগ্ধ তাকে নিয়ে কাজ করতে পেরে। শাকিব খান থেকে তার লালু হয়ে যাওয়া আমার কাছে দারুণ এক ভালো লাগা।’
এদিকে শাকিব খান শুটিং করছেন,এমন খবর পেয়ে স্থানীয় হাজারো মানুষ ভীড় করেছে সেখানে। জনসমাগম সামাল দিয়ে শুটিং করতে রীতিমতো হিমশিম খাচ্ছেন সংশ্লিষ্টরা।
Share Button




খোঁজাখুঁজি

October 2021
M T W T F S S
« Sep    
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031

বিজ্ঞাপন

    (সাংবাদিকতা স্বাধীনতা বিশ্বাসী) প্রয়োজনে ফোন:০১৭১৮৫১৪১২৬