সর্বশেষ সংবাদ :




» ইসলামপুরে শিক্ষক দম্পতির ঘরে বাইরে থেকে তালা লাগিয়ে ক্ষতি করার অপচেষ্টা॥ থানায় জিডি

Published: ০৪. অক্টো. ২০২১ | সোমবার

নিজস্ব প্রতিনিধি: জামালপুর জেলার ইসলামপুর পৌর এলাকার দক্ষিণ দরিয়াবাদ গ্রাম নিবাসী শিক্ষক মোঃ গোলাম রব্বানী মনির ও তার স্ত্রী শিক্ষিকা মেবিন দম্পতির ঘরে রবিবার রাত পৌনে দুটোর সময় অজ্ঞাত পরিচয় দুষ্কৃতকারী কর্তৃক ঘরের একমাত্র দরজায় বাইরে থেকে তালা লাগিয়ে ঘরে ক্ষতি করার অপচেষ্টা করা হয়েছে। এসময় ঘুমন্ত শিক্ষক দম্পতি দরজায় শব্দ শুনে জেগে ওঠে। আর দরজা খুলে বাইরে বের হতে চেষ্টা করলে বুঝতে পারে দরজাটা বাইরে থেকে তালাবদ্ধ করা। এসময় তারা ডাকচিতকার করলে দুষ্কৃতকারী দৌড়ে পালিয়ে যায় এসময় শিক্ষক দম্পতি জানালা দিয়ে তাকে পেছন থেকে দেখতে পায়। এদিকে আশেপাশের লোকজন ঘুম থেকে উঠে ঘটনাস্থলে এসে থানায় খবর দিলে ইসলামপুর থানার পুলিশ এসে তালা ভেঙে তাদের মুক্ত করে।
এঘটনায় রবিবার সন্ধ্যায় ইসলামপুর থানায় একটি জিডি করা হয়েছে। ইসলামপুর থানার জিডি নং-১০৯, তারিখঃ ৩/১০/২০২১।
আরও জানা গেছে, জামালপুর সদর উপজেলার ২নং শরীফপুর ইউনিয়নের জয়রামপুর নিবাসী মোঃ ইনছার আলীর পুত্র মোঃ গোলাম রব্বানী মনির সভূকুড়া মন্ডলপাড়া উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক এবং তার স্ত্রী মিশর মেবিন গুঠাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা। এ দম্পতি ২০১৮ সালে এখানে এসে বাড়ি করেন। তাদের একটি ছেলে সন্তান রয়েছে।
এঘটনায় এলাকাজুড়ে আতঙ্ক বিরাজ করছে। এলাকাবাসী সুষ্ঠু তদন্ত সাপেক্ষে দোষীকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।
Share Button




খোঁজাখুঁজি

November 2021
M T W T F S S
« Oct    
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  

বিজ্ঞাপন

    (সাংবাদিকতা স্বাধীনতা বিশ্বাসী) প্রয়োজনে ফোন:০১৭১৮৫১৪১২৬