সর্বশেষ সংবাদ :




» সিনেমায় ফিরেছেন পূর্ণিমা

Published: ০৭. অক্টো. ২০২১ | বৃহস্পতিবার

নিউজ ডেস্ক: করোনাকাল আসার পর থেকেই কাজের গতি কমিয়ে দিয়েছিলেন চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা।

বিশেষ করে অভিনয়ের ব্যস্ততা শূন্যের কোঠায় পৌঁছে গিয়েছিল। গত বছর সিনেমার পাশাপাশি নাটকে অল্পবিস্তর কাজ করলেও চলতি বছর আরও সংকুচিত করে ফেলেন অভিনয়ের পরিধি। গত বছরের শেষ দিকে একাধিকবার উদ্যোগ নিয়েও শেষ পর্যন্ত পরিকল্পনামাফিক কাজ করতে পারেননি এ চিত্রনায়িকা।

নাটকে অভিনয়ের প্রস্তাব এলেও করোনার কারণে কোনো প্রস্তাবই গ্রহণ করেননি। অভিনয় নিয়ে নিশ্চুপ থাকায় সম্প্রতি গুঞ্জন ওঠে, তিনি হয়তো অভিনয়ে আগ্রহী নন; কিন্তু সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়েছেন এ অভিনেত্রী। গত মাসের শেষ সপ্তাহে সিনেমার শুটিংয়ে ফিরেছেন। নঈম ইমতিয়াজ নেয়ামুলের পরিচালনায় ‘গাঙচিল’ নামের একটি সিনেমায় চুক্তিবদ্ধ ছিলেন তিনি। সেটির শেষ ভাগের কাজ করেছেন সম্প্রতি। এ প্রসঙ্গে পূর্ণিমা বলেন, ‘করোনাভাইরাস না থাকলে এ সিনেমার কাজ শেষ হয়ে অনেক আগেই মুক্তিও পেত। শুধু আমি নই, এ সিনেমার সঙ্গে যারা যুক্ত আছেন প্রত্যেকেই বিড়ম্বনায় ছিলেন।

অবশেষে এর কাজ আবার করতে পারায় ভালো লাগছে। কারণ সুন্দর একটি গল্প নিয়ে সিনেমাটি তৈরি হচ্ছে। আশা করছি, দর্শক এটি পছন্দ করবেন।’ এদিকে ‘চিরঞ্জীব মুজিব’ নামের আরেকটি সিনেমায়ও অভিনয় করেছেন এ চিত্রনায়িকা। অন্যদিকে অনুষ্ঠান উপস্থাপক হিসাবেও ব্যস্ত সময় পার করছেন পূর্ণিমা। সূত্র: যূগান্তর

Share Button




খোঁজাখুঁজি

October 2021
M T W T F S S
« Sep    
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031

বিজ্ঞাপন

    (সাংবাদিকতা স্বাধীনতা বিশ্বাসী) প্রয়োজনে ফোন:০১৭১৮৫১৪১২৬