সর্বশেষ সংবাদ :




» ইসলামপুরে ইউপি নির্বাচনে আওয়ামী লীগের ৭বিদ্রোহী প্রার্থীকে বহিস্কার

Published: ১৯. নভে. ২০২১ | শুক্রবার

নিজস্ব প্রতিবেদক: আসন্ন আগামী ২৮নভেম্বর ইউপি নির্বাচনে দলের সিদ্ধান্ত অমান্য করে প্রার্থী হওয়ায় জামালপুরের ইসলামপুরে আওয়ামী লীগের ৭বিদ্রোহী প্রার্থীকে দল থেকে বহিস্কার করা হয়েছে।

জানা গেছে, জামালপুরের ইসলামপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অমান্য করে চেয়ারম্যান পদে স্বতন্ত্র পরিচয়ে বিদ্রোহী প্রার্থী হওয়ায় ৭আওয়ামী লীগ নেতাকে বহিষ্কার করা হয়েছে। বৃহস্পতিবার রাতে জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বহিষ্কৃতরা হলেন ইসলামপুর উপজেলার পলবান্ধা ইউনিয়নে নৌকার বিদ্রোহী প্রার্থী পলবান্ধা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান কমল, গাইবান্ধা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক সরদার, গোয়ালেরচর ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি আব্দুর রহিম বাদশা ,চরপুঁটিমারী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সদস্য হানিফ উদ্দিন, চরগোয়ালিনী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আলীনুর ইসলাম এবং একই ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক রেজাউল করিম রানা।

এ ব্যাপারে জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ জানান, দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও গঠনতন্ত্রের পরিপন্থী দলের বিরুদ্ধে কাজ করায় তাঁদের দল থেকে অব্যাহতি পূর্বক বহিষ্কার করা হয়েছে।

Share Button




খোঁজাখুঁজি

November 2021
M T W T F S S
« Oct    
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  

বিজ্ঞাপন

    (সাংবাদিকতা স্বাধীনতা বিশ্বাসী) প্রয়োজনে ফোন:০১৭১৮৫১৪১২৬