সর্বশেষ সংবাদ :




» ইসলামপুর চরগোয়ালীনি চেয়ারম্যান পদে আলীনুরের আনারস প্রতীকের জনপ্রিয়তা

Published: ২০. নভে. ২০২১ | শনিবার

ওসমান হারুনী: দূর্নীতি ও স্বজন প্রীতি মুক্ত ডিজিটাল ইউনিয়ন গড়ার লক্ষ্য নিয়ে আসন্ন আগামী ২৮নভেম্বর ইউপি নির্বাচনে জামালপুরের ইসলামপুরে চরগোয়ালীনি ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হয়েছেন তরুণ সমাজ সেবক আলীনুর ইসলাম।

জানা যায়, আলীনুর ইসলাম চরগোয়ালিনী ইউনিয়নের বিশিষ্ট সমাজ সেবক সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধ সাইফুল ইসলাম তোতার সুযোগ্য ছেলে। এলাকাবাসীর ডাকে সাড়া দিয়ে দূর্নীতি ও স্বজন প্রীতি মুক্ত ডিজিটাল ইউনিয়ন গড়ার লক্ষ্য জনসেবায় জনসেবক হয়ে কাজ করার প্রতি শ্রুতি নিয়ে তিনি চরগোয়ালীনি ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হয়েছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, অন্যান্য প্রার্থীদের তুলনায় জন প্রিয়তায় শীর্ষে রয়েছেন আনারস প্রতীকের স্বতন্ত্র এই চেয়ারম্যান প্রার্থী আলীনুর ইসলাম। নির্বাচনকে সামনে রেখে প্রতিদিনই তিনি নিজ ইউনিয়নের বিভিন এলাকায় গিয়ে ভোটারদের দ্বারে দ্বারে কুশল বিনিময় ও আনারস প্রতীকে ভোট প্রার্থনায় ব্যস্ত সময় পার করছেন ।

এলাকাবাসী জানায়, আওয়ামী লীগ পরিবারের সন্তান আলীনুর। বাপ-চাচা সকলেই আওয়ামী রাজনীতির সাথে জড়িত। তার বাবা অত্র ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান। সে একাধারে তিন তিনবার বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়ে ছিলেন। সাধারণ মানুষের বিপদে পাশে গিয়েও সব সময় দাঁড়ান তরুন সমাজ সেবক, সৎ, যোগ্য চেয়ারম্যান প্রার্থী আলীনুর ইসলাম। ছোট, বড়, বৃদ্ধা সব বয়সের মানুষই তাকে ভালবাসে। আলীনুর ইসলাম নির্বাচনে জয়ী হলে ইউনিয়নের অনেক অনেক উন্নয়ন হবে। সাধারণ অসহায় মানুষে আশ্রয় স্থল হবে আলীনুর ইসলাম। অত্র ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডে আলীনুর ইসলামের পরিবারের অনেক অবদান রয়েছে। এলাকাবাসী তাই আলীনুর ইসলামকে চেয়ারম্যান হিসাবে জয়যুক্ত করার কথা ভাবছেন।

চেয়ারম্যান প্রার্থী আলীনুর ইসলাম জানান, তিনি নির্বাচিত হলে গরীব দু:খি মানুষের পাশে সব সময় থাকবেন। দূর্নীতি ও স্বজন প্রীতি মুক্ত ডিজিটাল ইউনিয়ন গড়ে তুলাসহ নানান উন্নয়ন মূলক কাজ এবং চরগোয়ালীনি ইউনিয়ন বাসীর ভাগ্য উন্নয়নে কাজ করবেন। এছাড়াও সরকারি বরাদ্ধ সঠিকভাবে সুভিধাভোগীদের মাঝে বিতরণ করবেন।

স্বতন্ত্র এই চেয়ারম্যান প্রার্থী প্রশাসনের নিকট সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচন দাবী করে আরো বলেন, “আমি নৌকার মনোনয়ন প্রত্যাশী ছিলাম, বঞ্চিত হয়েছি। এলাকাবাসীর দোয়া সমর্থন নিয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছি। ইনশাআল্লাহ সুষ্ঠু নির্বাচন হলে বিপুল ভোটে জয় লাভ করবো। তাই আগামী ২৮নভেম্বর নির্বাচনে সবার কাছে দোয়া ও ইউনিয়নবাসীর কাছে ভোট প্রার্থনা করছি”।

 

Share Button




খোঁজাখুঁজি

November 2021
M T W T F S S
« Oct    
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  

বিজ্ঞাপন

    (সাংবাদিকতা স্বাধীনতা বিশ্বাসী) প্রয়োজনে ফোন:০১৭১৮৫১৪১২৬