সর্বশেষ সংবাদ :




» দুরমুঠে নৌকা প্রার্থীর সহিংসতার প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের সংবাদ সম্মেলন

Published: ২০. নভে. ২০২১ | শনিবার

নিজস্ব প্রতিনিধি: স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী প্রচারকেন্দ্র ভাঙ্গচুর, পোস্টারে অগ্নিসংযোগ, ভোট প্রার্থণায় বাঁধা ও প্রচার মাইক ছিনিয়ে নেওয়ায় নৌকার প্রার্থীর জুবেরীর সহিংসতার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন স্থানীয় মুক্তিযোদ্ধা পরিবার ও সন্তান কমাণ্ড।

শুক্রবার, জেলার মেলান্দহ উপজেলার ১নং দুরমুঠ ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এ.কে.এম বদিউজ্জামান খান বাদলের বাড়িতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
সংবাদ সম্মেলনে মুক্তিযোদ্ধারা বলেন, সাবেক ইউপি চেয়ারম্যান ও বর্তমান স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বাদল একজন মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য। তার ভাই মরহুম জাকাউজ্জামান ছিলেন বীর মুক্তিযোদ্ধা। তার মরহুম আহম্মদ আলী খান নোটন চেয়ারম্যানও ছিলেন মুক্তিযুদ্ধের স্থানীয় প্রশিক্ষক। তার জনপ্রিয়তায় ঈর্ষান্বীত হয়ে নৌকার চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান সৈয়দ খালেকুজ্জামান জুবেরী সহিংস আচরণে মেতে উঠেছেন। ইতিমধ্যে তার লোকজনরা, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বাদলের আনারস প্রতীকের প্রচারকেন্দ্র ভাঙ্গচুর, ভোট প্রার্থণায় বাঁধা ও প্রচার মাইক ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটিয়েছেন। এছাড়া স্বতন্ত্র প্রার্থীর ভোটার ও কর্মী সমর্থকদের মধ্যে আতঙ্ক সৃষ্টি করতে নিজেদের প্রতীক ও প্রচারকেন্দ্র ভেঙ্গে বা পুড়িয়ে মিথ্যা মামলায় জড়িয়ে দেওয়ার হুমকি দিচ্ছেন।

মুক্তিযোদ্ধারা জনগণের ভোটাধিকার নিশ্চিত ও অধাব নিরপেক্ষ শান্তিপূর্ণ নির্বাচনী পরিবেশ রক্ষায় সংশ্লিষ্ট সকলের দৃষ্টি আকর্ষণ করেছেন।
সংবাদ সম্মেলনে অংশ নিয়ে বক্তব্য রাখেন, মেলান্দহ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক সাংগঠনিক কমাণ্ডার. বীর মুক্তিযোদ্ধা. মোঃ আশরাফ আলী, দুরমুঠ ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদের বর্তমান কমাণ্ডার. এ.বি.এম খালেক, সাবেককমাণ্ডার. মোঃ রেজাউল করিম, বীর মুক্তিযোদ্ধা আজিজুল হক, বীর মুক্তিযোদ্ধা. মুক্তিযোদ্ধা সন্তান কমাণ্ড এর মোঃ রাশেদুজ্জামান রিপন, শরীফুল আহম্মদ ও সুহেল আহম্মদ খানসহ অন্যান্যরা।

এব্যাপারে মোবাইলে চেষ্টা করেও আওয়ামী মনোনীত চেয়ারম্যান প্রার্থী সৈয়দ খালেকুজ্জামান জুবেরীর মতা পাওয়া যায়নি।

Share Button




খোঁজাখুঁজি

November 2021
M T W T F S S
« Oct    
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  

বিজ্ঞাপন

    (সাংবাদিকতা স্বাধীনতা বিশ্বাসী) প্রয়োজনে ফোন:০১৭১৮৫১৪১২৬