সর্বশেষ সংবাদ :




» দেশের শতভাগ মানুষকে করোনা ভ্যাকসিন দেয়ার লক্ষ্যে টিকা সংগ্রহ করছে সরকার- তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

Published: ২১. নভে. ২০২১ | রবিবার

ডেস্ক নিউজ: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি বলেছেন, দেশের শতভাগ মানুষকে করোনা ভাইরাসের ভ্যাকসিন দেওয়া হবে, সে লক্ষ্যে টিকা সংগ্রহ করছে সরকার। ভবিষ্যত প্রজন্মসহ সকলকে ভ্যাকসিন দেয়ার ব্যবস্থা করা হচ্ছে।

রোববার সকালে জামালপুরে মির্জা আজম অডিটোরিয়ামে এইচএসসি পরীক্ষার্থীদের টিকাদান কার্যক্রমের উদ্বোধকালে প্রতিমন্ত্রী এসব কথা বলেন। তিনি আরও বলেন, অত্যন্ত সুন্দর ও শান্তিপূর্ণ পরিবেশে এইচএসসি শিক্ষার্থীরা নির্বিঘেœ সবাই স্বত:স্ফুর্তভাবে টিকা গ্রহণ করছে। প্রতি ঘন্টায় এক হাজার জনকে টিকা দেয়া হচ্ছে।

টিকাদান কার্যক্রম উদ্বোধনকালে জেলা প্রশাসক মুর্শেদা জামান, সিভিল সার্জন ডা. প্রণয় কান্তি দাস, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মোকলেছুর রহমান, জেনারেল হাসপাতালের সহকারি পরিচালক ডা. মাহফুজুর রহমান সোহান প্রমুখ উপস্থিত ছিলেন। প্রথম দিনে সদর উপজেলার সরকারি আশেক মাহমুদ কলেজ, সরকারি জাহেদা সফির মহিলা কলেজসহ সকল শিক্ষা প্রতিষ্ঠানের ৪ হাজার ৫শ এইচএসসি পরীক্ষার্থীদের ফাইজারের টিকা দেয়া হবে, সপ্তাহব্যাপী এই টিকাদান কার্যক্রম চলবে। পরের সপ্তাহে ১৩ থেকে ১৭ বছর বয়সী শিক্ষার্থীদের টিকা দেওয়া হবে।

Share Button




খোঁজাখুঁজি

November 2021
M T W T F S S
« Oct    
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  

বিজ্ঞাপন

    (সাংবাদিকতা স্বাধীনতা বিশ্বাসী) প্রয়োজনে ফোন:০১৭১৮৫১৪১২৬