সর্বশেষ সংবাদ :




» ইসলামপুর চরপুটিমারী ১নং ওয়ার্ডে সদস্য প্রার্থী শাহ্আলম শুকুর মোরগ প্রতীকে বিশাল গণ মিছিল

Published: ২৩. নভে. ২০২১ | মঙ্গলবার

ওসমান হারুনী: জামালপুরের ইসলামপুর ১১নং চরপুটিমারী ১নং ওয়ার্ডে সদস্য প্রার্থী শাহ্আলম শুকুরের মোরগ প্রতীকে এলাকাবাসীর সমর্থনে বিশাল গণ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকালে গণ মিছিলটি সাজলেরচর, কান্দারচর আংশিক এলাকা, আইড়মারী, সূর্যনগর ও চত্তলাপাড়া প্রদক্ষিণ করে।
জানা যায়, চরপুটিমারী ইউনিয়নের চতলা পাড়া গ্রামের তকদের আলী মেম্বারের সুযোগ্য ছেলে বর্তমান ইউপি সদস্য শাহ্আলম শুকুর আসন্ন ইউপি নির্বাচনে ১নং ওয়ার্ডে মোরগ প্রতীকে এলাকাবাসীর ডাকে সারাদিয়ে আবারও ইউপি সদস্য পদ প্রার্থী হয়েছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, অন্য প্রার্থীর তুলনায় এবারও জন প্রিয়তায় শীর্ষে রয়েছেন বর্তমান সফল এই ইউপি সদস্য তরুন সমাজকর্মী শাহ্আলম শুকুর। নির্বাচনকে সামনে রেখে প্রতিদিনই মোরগ প্রতীকে ভোট প্রার্থনায় তিনি নিজ ওয়ার্ডের সাজলেরচর, কান্দারচর আংশিক এলাকা, আইড়মারী, সূর্য্যনগর ও চত্তলাপাড়া ভোটারদের সাথে কুশল বিনিময়, ভোট প্রার্থনা ও গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন।

এলাকাবাসীর বক্তব্য, শাহ্আলম শুকুর একজন সৎ, নির্ভীক ও গরীবের বন্ধু,জনদরদী, সমাজ সেবক মানুষ। তিনি নির্বাচনে জয়ী হলে এলাকার উন্নয়ন হয়। তাই এলাকাবাসী আসন্ন নির্বাচনে তাকে আবারও বিপুল ভোটে জয়যুক্ত করার কথা বলছেন।

ইউপি সদস্য প্রার্থী বর্তমান সফল ইউপি সদস্য শাহ্আলম শুকুর জানান, সব সময়ই তিনি মানুষের সুখে দু:খে পাশে থাকেন। তিনি এবার নির্বাচিত হলে পূর্বের মতই গরীব দু:খী মানুষের পাশে সব সময় থাকবেন এবং তার ওয়ার্ডের বরাদ্ধকৃত সরকারির বরাদ্ধ সঠিকভাবে মানুষের মাঝে বিতরণ করবেন। পাশা পাশি ১নং ওয়ার্ডের শিক্ষা, রাস্তা-ঘাট, ব্রিজ-কালভার্ট, পরিবেশ উন্নয়নসহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজে নিজেকে নিয়োজিত রাখবেন।

তাই সফল এই ইউপি সদস্য শাহ্আলম শুকুর আগামী ২৮নভেম্বর নির্বাচনে সবার কাছে দোয়া ও ওয়ার্ড বাসীর কাছে ভোট দিয়ে পুনরায় জনসেবা ও অসাপ্ত কাজ করার সুযোগ দানে মোরগ প্রতীকে ভোট প্রার্থনা করেছেন।

Share Button




খোঁজাখুঁজি

November 2021
M T W T F S S
« Oct    
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  

বিজ্ঞাপন

    (সাংবাদিকতা স্বাধীনতা বিশ্বাসী) প্রয়োজনে ফোন:০১৭১৮৫১৪১২৬